শ্রীবরদী পৌরসভা নির্বাচনে মেয়র পদে নির্বাচিত হলেন নৌকার মাঝি মোহাম্মদ আলী লাল

138

তাসলিম কবির বাবু : শেরপুর জেলার শ্রীবরদী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোহাম্মদ আলী লাল মিয়া ৬ হাজার ৯৯০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত প্রার্থী আব্দুল হাকিম ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৮৪২ ভোট। শ্রীবরদী পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করেন।

১৪ ফেব্রুয়ারি রোববার শ্রীবরদী পৌরসভার ৯ টি কেন্দ্রে সকাল ৮টা থেকে উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু হয় এবং বিকেল ৪টায় ভোটগ্রহণ শেষ হয়। শ্রীবরদী পৌরসভার সব গুলো কেন্দ্রে ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। সার্বিক নিরাপত্তায় উপজেলা প্রশাসন ও আইন-শৃংখলা বাহিনী ছিল তৎপর। এতে অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে শেষ হয় ভোট গ্রহণ। রাত ৮টার দিকে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষ সোমেশ্বরীতে আনুষ্ঠানিকভাবে রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার এ ফলাফল ঘোষণা করেন।

এসময় সহকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার এন.এম সাজ্জিল সাদিক, উপজেলা মৎস্য কর্মকর্তা সাইদুর রহমান, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশারফ হোসেনসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।