সাদাত এগ্রো ইন্ডাস্ট্রিজে রোজবাড একাডেমীর কৃষি বিষয়ক শিক্ষা সফর

53

শেরপুর জেলার সদর উপজেলার শেরপুর-ঢাকা মহাসড়কের পাশে হাওড়া এলাকায় জেএন্ডএস গ্রুপের গড়ে উঠা সাদাত এগ্রো ইন্ডাষ্ট্রিজ লিমিটেডে ২২ জুলাই শনিবার দুপুরে শেরপুর শহরের রোজবাড একাডেমীর একদল শিক্ষার্থীরা কৃষি বিষয়ক শিক্ষা সফর করেছে ।

এ সময় রোজবাড একাডেমীর ৬০ জন শিক্ষার্থী, শিক্ষক, পরিচালক, শিক্ষার্থীদের সাদাত এগ্রো ইন্ডাষ্ট্রিজের মৎস প্রকল্পসহ বিভিন্ন প্রকল্পে কৃষি সম্পর্কিত জ্ঞান ও ধারণা দেয়া হয়। শিক্ষা সফরে অংশগ্রহণকারীদের সাথে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেএন্ডএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচাল (এমডি) মোঃ সাদুজ্জামান সাদী ও সময় বিডি২৪ডটকম এর প্রকাশক ও সম্পাদক মোঃ মারুফুর রহমান প্রমূখ।

শিক্ষা সফরে অংশগ্রহণকারীদের উদ্দেশ্যে প্রধান অতিথি মোঃ সাদুজ্জামান সাদী সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, আমার সাদাত এগ্রো ইন্ডাষ্ট্রিজে মৎস, গাভী-দুগ্ধ খামার, ফলজসহ বিভিন্ন কৃষিজাত উৎপাদন হচ্ছে। এতে করে শেরপুর জেলার আমিষ, দুগ্ধ ও ফলজ চাহিদা মিটিয়ে রাজধানীতে রফতানী হচ্ছে।

এছাড়াও আগামীতে এর উৎপাদন আরও বাড়ানো হবে বলে তিনি আশা করেন। পরে রোজবাডের শিক্ষার্থী শিক্ষক ও গণ্যমান্যদের সম্মানে এক মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।