শেরপুরে আন্তর্জাতিক গণতন্ত্র দিবস উপলক্ষে মাস্ক বিতরণ

44

জাহিদুল খান সৌরভ : শেরপুরে আন্তর্জাতিক গণতন্ত্র দিবস-২১ উপলক্ষে ১৫ সেপ্টেম্বর বুধবার বিকেলে মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরাম শেরপুর জেলা শাখার আয়োজনে মাস্ক বিতরণ করা হয়েছে।

মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরাম শেরপুর জেলা শাখার সভাপতি ও জেলা আ.লীগের উপ-দপ্তর সম্পাদক বিনয় কুমার সাহা এর সভাপতিত্বে এবং সংগঠনটির সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু রায়হান রুপনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরাম শেরপুর জেলা শাখার উপদেষ্টা ও জেলা আ.লীগের সহ-সভাপতি আলহাজ্ব ফখরুল মজিদ খোকন, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মোঃ শামীম হোসেন, প্রেসক্লাব সভাপতি মোঃ শরিফুর রহমান।

বক্তব্য শেষে শহীদ বুলবুল সড়ক ও গোয়ালপট্রি মোড়ে যাতায়াতকারী সকল যানবাহন ও পথচারীদের মাস্ক বিতরণ করা হয়। এছাড়াও আশপাশের সকল ব্যবসা প্রতিষ্ঠান ও বিপনী বিতানে সচেতনতামূলক স্টিকার বিতরণ করা হয়।

এসময় মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরাম শেরপুর জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক লিপি আক্তার, কোষাধ্যক্ষ ও প্রেসক্লাব সিনিয়র সহ-সভাপতি মলয় মোহন বল, দপ্তর সম্পাদক রুমা সাহা, প্রচার সম্পাদক ও জেলা ছাত্রদলের সভাপতি শওকত হোসেন, সদস্য ও জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক বশিরুল ইসলাম সেলু প্রমূখ উপস্থিত ছিলেন।

Advertisement
Print Friendly, PDF & Email
sadi