শেরপুরে এক দিনে ১৪৬ জন করোনায় আক্রান্ত ॥ জেলায় মোট আক্রান্ত ২৯৯১

73

জিএইচ হান্নান : শেরপুর জেলা সদরসহ ৫ উপজেলায় গত ২৪ ঘণ্টায় (এক দিনে) ১৪৬ জন করোনায় আক্রান্ত হয়েছে। এসময়ে একজনের মৃত্যু হয়েছে। আক্রান্তদের মধ্যে শেরপুর সদর উপজেলায় ৬৮ জন, নকলায় উপজেলায় ১৫ জন, ঝিনাইগাতী উপজেলায় ২৩ জন, নালিতাবাড়ী উপজেলায় ২৯ ও শ্রীবরদী উপজেলায় ১১ জন  রয়েছেন। এতে ১৪৬সহ সব মিলিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২ হাজার ৯৯১ জন।

জেলা স্বাস্থ্য বিভাগ থেকে প্রাপ্ত স্বাস্থ্য বুলেটিনে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় জেলায় আরটিপিসিআর ও র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট মিলিয়ে মোট ৪৬০টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ১৪৬ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়। শনাক্তের হার ৩১ দশমিক ৭৩ ভাগ।

সিভিল সার্জন ডাঃ এ কে এম আনওয়ারুর রউফ ২৫ জুলাই রোববার সকালে জানিয়েছেন, একদিনে ১৪৬ জনের শনাক্তের বিষয়টি উদ্বেগজনক। তাই করোনার নিয়ন্ত্রণ ও বিস্তার রোধে মাস্ক ব্যবহারসহ যথাযথভাবে স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা প্রতিপালন করতে হবে।

উল্লেখ্য, আজ ২৫ জুলাই পর্যন্ত শনাক্ত ২ হাজার ৯৯১ জনের মধ্যে শেরপুর সদর উপজেলায় ১ হাজার ৯০৯, নকলা উপজেলায় ২৯৯, নালিতাবাড়ী উপজেলায় ৩২৮, ঝিনাইগাতী উপজেলায় ১৮৬ ও শ্রীবরদী উপজেলায় ২৬৯ জন রয়েছেন। এই সময়ে সুস্থ হয়েছেন ২ হাজার ৬৭ জন। আর ৫৯ জনের মৃত্যু হয়েছে।

Advertisement
Print Friendly, PDF & Email
sadi