শেরপুরে বিভিন্ন পণ্যে ও ঔষধের দোকানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান : জরিমানা আদায়

129

জিএইচ হান্নান : জেলা প্রশাসন ও ঔষধ প্রশাসন শেরপুর জেলা শহরের বিভিন্ন পণ্যে ও ঔষধের দোকানে ২২ সেপ্টেম্বর বুধবার বিকেল ৫টার দিকে ভ্রাম্যমাণ আদালতের যৌথ অভিযান চালিয়ে ৪ ব্যবসায়ীকে ৬ হাজার টাকা জরিমানা করেছে।

শেরপুর জেলা প্রশাসক কার্যালয়ের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ডিএম সাদিক আল শাফিন, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মোঃ মিজানুর রহমান, ঔষধ প্রশাসন অধিদপ্তর শেরপুরের ঔষধ তত্বাবধায়ক মো. সাখাওয়াত হোসেন রাজু আকন্দ বুধবার বিকেলে শেরপুর জেলা শহরের বিভিন্ন পণ্যে ও ঔষধের দোকানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেছেন। এসময় ১৯৫৬ সালের অত্যাবশ্যকীয় পণ্যের ৩ ধারা লঙ্ঘনে ৬ ধারায় দোষী সাব্যস্ত করে দুই ব্যবসায়ী প্রত্যেককে ২ হাজার টাকা করে ৪ হাজার টাকা, একই ধারায় আরেক ব্যবসায়ীকে ১ হাজার টাকা এবং ঔষধ আইনে এক ব্যবসায়ীকে ১ হাজার টাকাসহ ৬ হাজার টাকা জরিমানা করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে দণ্ডিত ব্যবসায়ীরা তাদের জরিমানার টাকা তাৎক্ষণিক পরিশোধ করেন।

এসময় ভ্রাম্যমাণ আদালতে জেলা প্রশাসক কার্যালয়ের পেশকার মোঃ হেলাল উদ্দিন, মোঃ নজরুল ইসলাম, সদর থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) কবির হোসেন সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।

Advertisement
Print Friendly, PDF & Email
sadi