শেরপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিশেষ অভিযানে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

159

জিএইচ হান্নান : শেরপুর জেলার সদর উপজেলা ও পৌরসভায় শেরপুরের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা ও সঙ্গীয় ফোর্স ২৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ৮টার দিকে পৃথক দুটি মাদক বিরোধী অভিযান চালিয়ে ২২০ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী মোঃ বায়েজিদ (৩৫) ও মোঃ খালেক মিয়া (৪০) কে গ্রেফতার করেছে।

ধৃত মাদক ব্যবসায়ী মোঃ বায়েজিদ শেরপুর পৌরসভার পশ্চিম শেরী মহল্লার মৃত বাহার উদ্দিনের ছেলে ও মোঃ খালেক মিয়া সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের দীঘলদী টিক্কারচর গ্রামের মোঃ মোকতার আলীর ছেলে।

এক গোপন সংবাদের ভিত্তিতে শেরপুরের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ এনামুল হক এর নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান ও এসআই জসিম উদ্দিন শেরপুর পৌরসভার পশ্চিম শেরী মহল্লায় বৃহস্পতিবার সকালে মাদক বিরোধী বিশেষ অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী মোঃ বায়েজিদকে আটক করে। পরে তার কাছ থেকে ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

অপরদিকে একই দিন সকালে সদর উপজেলার দিঘলদী টিক্কারচর গ্রামে আরেকটি অভিযান চালিয়ে মোঃ খালেক মিয়া নামে আরেক মাদক ব্যবসায়ীকে আটক করে। পরে তার বশতঘর তল্লাশী করে ১২০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার দুপুরে ধৃত মাদক ব্যবসায়ী মোঃ বায়েজিদ ও মোঃ খালেক মিয়াকে সদর থানায় সোপর্দ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করেছে। যার মামলা নং- ৪৬ এবং ৪৭।

Advertisement
Print Friendly, PDF & Email
sadi