শেরপুরে ১০১ পিস ইয়াবা সহ মাদক কারবারি গ্রেফতার

35

নিজস্ব প্রতিবেদক : র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা শেরপুর জেলার সদর উপজেলায় ১ আগস্ট সোমবার রাত সোয়া ১২টা দিকে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১০১ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

রেফতারকৃত মাদক কারবারি মো. সাজেদুল ইসলাম (৪০) সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়নের চরভাবনা গ্রামের মো. মোজাম্মেল হকের ছেলে।

এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান ও সহকারি পুলিশ সুপার এম.এম. সবুজ রানার নেতৃত্বে সঙ্গীয় র‌্যাব সদস্যরা সোমবার গভীর রাতে শেরপুর জেলার সদর উপজেলার নন্দীরবাজার হইতে মুন্সিরচর সড়কের মাঝপাড়া গ্রামস্থ জনৈক আন্তাজ আলীর মুদির দোকানের সম্মুখ পাঁকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মাদক কারবারি মো. মোজাম্মেল হককে আটক করে। পরে তার কাছে থেকে ১০১ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‌্যাব সদস্যরা। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৩০ হাজার ৩০০ টাকা।

এদিকে র‌্যাব-১৪ সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান নিশ্চিত করে বলেন, মাদক কারবারি মো. মোজাম্মেল হক এক স্বীকারোক্তিতে জানিয়েছে সে বিভিন্নস্থান থেকে ইয়াবা ট্যাবলেট ক্রয় করে দীর্ঘদিন ধরে বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

এব্যাপারে মাদক কারবারিকে শেরপুর সদর থানায় সোপর্দ করে র‌্যাব-১৪ এর পক্ষ থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email
sadi