শ্রীবরদীতে টিসিবি’র পণ্য বিক্রয় কার্যক্রম উদ্বোধন

14

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি: শোকাবহ আগস্ট মাস উপলক্ষে শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে উপকারভোগী পরিবারের মাঝে ভর্তুকি মূল্যে টিসিবি’র পণ্য বিক্রয় কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

৭ আগস্ট রোববার সকালে শ্রীবরদী সদর ইউনিয়নের হেলিপ্যাড মাঠে টিসিবি’র পণ্য (তেল, চিনি, ডাল ও পেঁয়াজ) উপকারভোগী পরিবারের মাঝে বিক্রয় করা হয়। আনুষ্ঠানিকভাবে বিক্রয় কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার। এসময় তিনি বলেন, সরকারি নির্দেশনা মোতাবেক শোকাবহ আগস্ট মাস উপলক্ষে শ্রীবরদী উপজেলায় ১৭ হাজার ৪৮১ জন উপকারভোগী ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য পাবে। বিক্রয় কার্যক্রম সুষ্ঠভাবে সম্পন্ন করতে উপজেলা প্রশাসন সার্বক্ষণিক তদারকি করছে।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, রোববার শ্রীবরদী সদর ও কাকিলাকুড়া ইউনিয়নে টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করে। পর্যায়ক্রমে শ্রীবরদীর ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ১৭ হাজার ৪৮১ জন উপকারভোগী টিসিবির পণ্য পাবে।

এসময় শ্রীবরদী সদর ইউনিয়নের ট্যাগ অফিসার ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সাইফুল ইসলাম, চেয়ারম্যান মো. ফরিদুজ্জামান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
sadi